ঈশ্বরগঞ্জে অসহায়দের খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে যুবলীগ

ঈশ্বরগঞ্জে অসহায়দের খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে যুবলীগ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ করোনা দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের মানবিক সহায়তার হাত প্রসারিত করার নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনায় নিজস্ব উদ্যোগে খাদ্য সহায়তা নিয়ে কর্মহীন শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছেন ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ ।

এরই ধারাবাহিকতায় শনিবার দুপুর থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভা ও ১১টি ইউনিয়নে অসহায় মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যহত রেখেছেন। গত ৬মে ওই খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান।

খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক হারেছ উদ্দিন আহম্মদ, কৃষি বিষয়ক সম্পাদক আবুল মুনসুর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুঁইয়া সুমনসহ ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুঁইয়া সুমন বলেন, করোনাভাইরাসের কারণে জনজীবন থমকে গেছে। বেকার হয়ে ঘরে বসে আছে দিনমজুর, বন্ধ হয়েছে নিত্যদিনের খেটে খাওয়া মানুষের জীবিকার পথ। এসব মানুষ না খেয়ে কষ্ট করছে। একজন মানুষ হিসেবে এসব মানুষের পাশে দাঁড়ানো উচিত। সেই তাগিদ থেকেই অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা করছি। আমাদের সর্বোচ্চ চেষ্টা রয়েছে এই সংকটময় সময়ে আরও খাদ্য সহায়তা নিয়ে ঈশ্বরগঞ্জবাসীর পাশে থাকার।

উপজেলা যুবলীগের সভাপতি আবুল খায়ের বলেন, এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের মানবিক দায়িত্ব। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মানুষের জন্য কিছু করার চেষ্টা করে যাচ্ছে আমাদের প্রান প্রিয় সংগঠন আওয়ামী যুবলীগ। এ খাদ্য সহায়তা কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *